সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ভ্যান চালকের মৃত্যু শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুট হয়ে রাজধানীমুখী যাত্রীদের ভীড়, শিমু‌লিয়া ঘা‌টে পদ্মার ভাঙন শিবচ‌রের উ‌মেদপু‌রে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে টেটা‌বিদ্ধ হ‌য়ে একজন নিহত, আহত ৬ কাঁঠালবাড়ী নৌরুটে উভয়মুখী যাত্রী চাপ, বৈরী আবহাওয়ায় নৌযান পারাপারে বিঘ্ন শিবচরসহ মাদারীপুর জেলাজুড়ে অবৈধ ড্রেজারের বিরুদ্ধে সাঁড়াশী অভিযান লেবাননে নিহত মাদারীপুরের মিজানুরের বাড়িতে শোকের মাতম পদ্মার ভাঙনে শিমুলিয়ার ৩ নম্বর রো রো ঘাট দিয়ে ফেরি চলাচল বন্ধ শিবচরে জমে উঠতে শুরু করেছে কুরবানির পশুর হাটগুলো, দাম নিয়ে সংশয় ক্রেতা-বিক্রেতাদের মাঝে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মাদারীপুরে স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে র‌্যাব করোনায় শিবচর হাসপাতালের স্টাফ, ব্যাংকারসহ ৩ জন আক্রান্ত
শরীয়তপুরে মা-ছেলেসহ আরও চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

শরীয়তপুরে মা-ছেলেসহ আরও চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

শিবচর বুলেটিন ডেস্কঃ

শরীয়তপুরে নতুন করে মা-ছেলেসহ আরও চারজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৪ জন। এর মধ্যে ৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। সোমবার (২৫ মে) দিবাগত রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন করে আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের এক গৃহিণী ও তার ছেলে। ছেলে ঢাকার মাদারটেক এলাকার একটি মসজিদের ইমাম। তারা দুইজন গত ১৮ মে ঢাকা থেকে শরীয়তপুরের নিজ বাড়িতে ফেরেন। এ ছাড়া আক্রান্তদের মধ্যে শরীয়তপুর পৌরসভায় একজন এবং ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের একজন রয়েছেন। আক্রান্ত ব্যক্তিদের ঢাকা ভ্রমণের ইতিহাস রয়েছে।

বিজ্ঞাপন

শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ের জেলা করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ বলেন, জেলার ৮৪ জন করোনা আক্রান্তদের মধ্য থেকে স্বাস্থ্য বিভাগের পরিচর্যায় চিকিৎসাপ্রাপ্ত ৩৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। গত ২৪ ঘণ্টায় জেলায় ২ হাজার ৩৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়। ২ হাজার ১৩২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ । শরীয়তপুর সদর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন একজন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় তিনজনের মৃত্যু হয়েছে।

তিনি বল‌েণ, করোনা পরীক্ষার জন্য নতুন আক্রান্ত চারজনের সংস্পর্শে আসা অন্যদের নমুনাও সংগ্রহ করা হবে। করোনার বিস্তার ঠেকাতে সাধারণ মানুষকে সচেতন হওয়ার ও সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© শিবচর বুলেটিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host Web