সোমবার, ২৫ মে ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শিবচর বু‌লে‌টি‌নের পক্ষ থে‌কে সকল‌কে ঈ‌দের শু‌ভেচ্ছা শিবচ‌রে ক‌রোনার কার‌নে খোলা মা‌ঠে ঈ‌দের নামাজ স্থ‌গিত, মসজিদে পড়তে হবে নামাজ স্বেচ্ছাসেবী সংগঠন আশ্রয় পৌছে দিল ২শত হতদরিদ্র পরিবারে ঈদের খাদ্যসামগ্রী শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে মাছ বিতরন নির্ধা‌রিত মূ‌ল্যের চাই‌তে বেশী দা‌মে বিক্রি করায় ৪টি দোকানে ৩৫ হাজার টাকা জ‌রিমানা কর্মহীন ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যানের ঈদ উপহার বিতরন শরীয়তপুরে ২৪ ঘণ্টায় নতুন করে নারীসহ সাতজন করোনাভাইরাসে আক্রান্ত তোমরা যে সালাম দাও, সেটা অসাধারণ লাগে: উইলিয়ামসন ঐক‌্যজোট বন্ধু প‌রিষ‌দের পক্ষ থে‌কে ঈদ সামগ্রী বিতরন শিবচরের বহেরাতলায় রাতের আধারে শতাধিক ফলদ বৃক্ষ কেটে ফেললো দূর্বৃত্তরা
ফেরি বন্ধঃ কাঁঠালবাড়ী ঘাটে  প্রবেশে কড়াকড়ি, পাচ্চর মোড়ে সড়কে চেকপোস্ট হাইওয়ে পুলিশের

ফেরি বন্ধঃ কাঁঠালবাড়ী ঘাটে  প্রবেশে কড়াকড়ি, পাচ্চর মোড়ে সড়কে চেকপোস্ট হাইওয়ে পুলিশের

শিবচর বুলেটিন ডেস্কঃ  যাত্রী চাপে শিমুলিয়া-কাঠালবাড়ী নৌরুটের ফেরি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। তবুও কিছুতেই ফিরছে না যাত্রীরা। সরকারী নির্দেশনা অমান্য করে সামাজিক দূরুত্ব না মেনেই ঘাটে জড়ো হতে চেষ্টা করছে ঢাকাগামী যাত্রীরা। যাত্রীর চাপে জরুরী সেবা এ্যাম্বুলেন্সসহ পারাপার করতে পারছে কর্তৃপক্ষ।

এদিকে  ঘাটে আটকে পড়েছে প্রায় অর্ধশত রোগীবাহী এ্যম্বুলেন্স। কিছুতেই যাত্রী থামছে না, কয়েকটি ফেরি মাঝ নদীতে নোঙর করে রাখা হয়েছে। রোগীবাহী এ্যাম্বুলেন্সগুলো ঘাটে বিপাকে পড়েছে। যাত্রীদের জন্য লাশবাসী ও রোগীবাহী এ্যাম্বুলেন্সগুলো পরেছে বিপাকে। এদিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাচ্চর মোড়ে চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী প্রাইভেটকার, মাইক্রোবাস ও মোটরসাইকেল ঘুরিয়ে দিচ্ছে হাইওয়ে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনার ঝুঁকিতে ঈদকে সামনে রেখে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে যানবাহনের চাপ বেড়েছে অধিক হারে পাশাপাশি গাদাগাদি করে জনসাধারণ পারাপার হচ্ছে। উভয় পাড়ে আটকা আছে শত শত ট্রাক, মাইক্রোবাস ও প্রাইভেট কার। যাত্রীদের চাপে এছাড়া অর্ধশত রোগীবাহী এ্যাম্বুলেন্সও আটকে আছে ঘাটে। সামাজিক দূরুত্ব না মেনে গাদাগাদি করে ফেরি ওঠায় ফেরি বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। গনপরিবহন বন্ধ থাকায় নদী পার হয়ে গন্তব্যে পৌছাতে যাত্রীদের অবর্ননীয় দূর্ভোগ পোহাতে হচ্ছে। এদিকে যাত্রী চাপ বাড়ায় ফেরি বন্ধ রাখার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। ঢাকা-খুলনা মহাসড়কের পাচ্চর স্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী মাইক্রোবাস, প্রাইভেটকার  ও মটরসাইকেল ফিরে দেওয়া হচ্ছে। এদিকে যাত্রীদের ভীড়ে রোগীবাহী এ্যাম্বুলেন্স ও জরুরী সেবা দিতে হিমশিম খেতে হচ্ছে ঘাট কর্তৃপক্ষের। বর্তমানে সবগুলো ফেরিই বন্ধ রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© শিবচর বুলেটিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host Web