সোমবার, ২৫ মে ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শিবচর বু‌লে‌টি‌নের পক্ষ থে‌কে সকল‌কে ঈ‌দের শু‌ভেচ্ছা শিবচ‌রে ক‌রোনার কার‌নে খোলা মা‌ঠে ঈ‌দের নামাজ স্থ‌গিত, মসজিদে পড়তে হবে নামাজ স্বেচ্ছাসেবী সংগঠন আশ্রয় পৌছে দিল ২শত হতদরিদ্র পরিবারে ঈদের খাদ্যসামগ্রী শিবচরে গুচ্ছগ্রাম বাসীদের মাঝে মাছ বিতরন নির্ধা‌রিত মূ‌ল্যের চাই‌তে বেশী দা‌মে বিক্রি করায় ৪টি দোকানে ৩৫ হাজার টাকা জ‌রিমানা কর্মহীন ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যানের ঈদ উপহার বিতরন শরীয়তপুরে ২৪ ঘণ্টায় নতুন করে নারীসহ সাতজন করোনাভাইরাসে আক্রান্ত তোমরা যে সালাম দাও, সেটা অসাধারণ লাগে: উইলিয়ামসন ঐক‌্যজোট বন্ধু প‌রিষ‌দের পক্ষ থে‌কে ঈদ সামগ্রী বিতরন শিবচরের বহেরাতলায় রাতের আধারে শতাধিক ফলদ বৃক্ষ কেটে ফেললো দূর্বৃত্তরা
চিকিৎসকসহ স্বাস্থ কর্মী ও প্রশাসনের মাঝে পিপিই বিতরন করলেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি

চিকিৎসকসহ স্বাস্থ কর্মী ও প্রশাসনের মাঝে পিপিই বিতরন করলেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি

শিবচর বুলেটিন ডেস্কঃ

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমন এড়াতে মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ টি নির্দেশনা মেনে চলুন। ত্রাণ সামগ্রী বিতরনের ব্যাপারে কোন রকম অনিয়ম মেনে নেয়া হবে না। ত্রাণ নিয়ে কোনো ধরনের রাজনীতি করবেন না। দলমত নির্বিশেষে সকলের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিন। সারাদেশে বিরোধী রাজনৈতিক দলগুলোর কোনো কার্যক্রম চোখে পড়ছে না। টেলিভিশন ইন্টারভিউ ছাড়া তাদের কোন কার্যক্রম চোখে পড়ছে না। তারা শুধু ভোটের সময় আসে। আজ শুক্রবার দুপুরে করোনা ভাইরাসের কারনে দেশের প্রথম কনটেইনমেন্ট ঘোষিত মাদারীপুরের শিবচরে পরিদর্শনে এসে চিকিৎসকসহ স্বাস্থ্য খাতে নিয়োজিত কর্মীদের মাঝে পিপিই বিতরন অনুষ্ঠানে চীফ হুইপ এসব কথা বলেন। ড্রাগ ইন্টারন্যাশনালের সহায়তায় চীফ হুইপ পিপিই দেন হাসপাতালে চিকিৎসক, কমিউনিটি ক্লিনিক, এফডাব্লুওসি,বেসরকারি ক্লিনিক,ডায়াগনস্টিক সেন্টারের , এ্যাম্বুলেন্স কর্তব্যরতদের,পৌরসভা। হ্যান্ড স্যানিটাইজার স্বাস্থ্যসেবা খাতে নিয়োজিতরা, ওষুধের দোকানের কর্মচারীরা,নিত্যপ্রয়োজনীয় দোকানী, মুদি দোকানীদের মাঝে বিতরন করা হয়। এছাড়া শতাধিক মাস্ক দেয়া হয়। এসময় তিনি প্রতিবন্ধীদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন্।
এরআগে কাঠালবাড়ি ঘাট পার হয়ে এসেই তিনি নির্ধারিত অনুষ্ঠানের যাওয়ার আগেই হঠ্যাৎ করেই কাউকে না কিছু না বলে দ্বিতীয়খন্ড এলাকায় ১০ টাকায় চাল বিতরন কর্মসূচীর ২টি স্থানে যান। এসময় তিনি চাল নিতে আসা দুঃস্থ উপকারভোগীদের কাছ থেকে খোজখবর নেন। তিনি কর্মকর্তাদের ও নেতৃবৃন্দকে কঠোরভাবে করোনা পরিস্থিতির মাঝে সরকারের সকল খাবার সহায়তা ও ত্রান তৎপরতা নজরদারির নির্দেশ দেন। পিপিই বিতরন শেষে তিনি আওয়ামীলীগ কার্যালয়ে বসে দলীয় নেতাদের বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে সর্তকতার সাথে মানুষের পাশে থাকার আহ্বান জানান। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীস সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।
চীফ হুইপ প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়ে আরো বলেন, শিবচরে যাদের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছিল তাদের মধ্যে একজন মৃত্যুবরণ করেন ও বাকিরা সুস্থ হয়ে ঘরে ফিরছেন।ঝুঁকি নিয়ে খাদ্য, ঔষধ বিতরণ এবং করোনা ভাইরাস প্রতিরোধে সাহসী করার জন্য শিবচরের প্রশাসন, ডাক্তার, পৌরসভা,স্বাস্থ্যসেবা কর্মী, পুলিশ ,সাংবাদিকসহ শিবচর বাসিকে ধন্যবাদ জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© শিবচর বুলেটিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host Web